নওগাঁয় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

নওগাঁ জেলা পত্নীতলা উপজেলা ঘোষনগর এলাকা থেকে ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ এর জয়পুরহাট চৌকস আভিধানিক দল।

(১৩ এপ্রিল) শনিবার রাত ১ টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩,জয়পুরহাট এর চৌকস আভিযানিক দল নওগাঁ জেলার পত্নীতলা থানার ঘোষনগর এলাকা থেকে ৪২.৫ কেজি গাঁজাসহ ধৃত মাদক ব্যবসায়ী মোহাম্মদ আলী (৭০), পিতা-মৃত আজগর আলী, মোছাঃ মনোয়ারা বেগম (৫০), পিতা-মৃত মোজাফফর মিয়া কে গ্রেফতার করেন এবং এ সময় মোঃ বকুল হোসেন (৪৪), পিতা-মোহাম্মদ আলী, মোঃ আবু সাঈদ (৩৫), পিতা-মোহাম্মদ আলী কৌশলে পালিয়ে যায়।

র‍্যাব-৫ জানাই, গ্রেফতারকৃত আসামী মোহাম্মদ আলী ও মনোয়ারা বেগম চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা উভয়ে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে নিজ বসত বাড়িতে মজুদ রেখে পলাতক আসামী বকুল ও সাঈদ এর মাধ্যমে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো।

এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে।

গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ জেলার পত্নিতলা থানার ঘোষনগর এলাকায় উক্ত আসামীদের নিজ বসত বাড়িতে মজুদ রাখা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি চৌকশ আভিযানিক দল মোহাম্মদ আলী ও মনোয়ারা কে আটক করে এবং বকুল ও সাঈদ কৌশলে পালিয়ে যায়।

পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে ধৃত মোহাম্মদ আলী ও মনোয়ারা‘র বসত বাড়ি তল্লাশি করে অবৈধ মাদকদ্রব্য ৪২.৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার পত্নিতলা থানায় হস্তান্তর করা হয়েছে।