সুনামগঞ্জে ঈদের শুভেচ্ছা ও মতবিনিময় সভায় এমপি রঞ্জিত সরকার

সুনামগঞ্জের বিভিন্ন স্থানে ঈদের শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত। (১২ এপ্রিল) শুক্রবার তাহিরপুর, ধর্মপাশা ও মধ্যনগর উপজেলায় ঈদ শুভেচ্ছা ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন

সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য। অবহেলিত জনগোষ্ঠীর কাঙ্খিত জননেতা, জাতির জনক ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর’ রহমান এর আদর্শে উজ্জীবীত সৈনিক, গনতন্ত্রের মানষ কন্যা বিশ্ব নেত্রী জননেত্রী ‘শেখ হাসিনার’ আস্থা বাজন, এডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার এমপি মহোদয় সুনামগঞ্জ-১ (২৪৪)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হাই তালুকদার, সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ,সিলেট মহানগর আওয়ামী যুবলীগ নেতা শওকত হাসান মানিক।

প্রচার ও প্রকাশানা সম্পাদক, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু, সুখাইর রাজাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুকাররম হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা সেলিম আহমেদ, এম এম এ রেজা পহেল, এনামুল হক, নুর রহমান তুষার, সাংবাদিক রাজু ভূঁইয়া প্রমুখ ও আওয়ামীলীগ, যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ ও তৃণমূল পর্যায়ের আওয়ামী লীগের কর্মী ও জনসাধারণ উপস্থিত ছিলেন।

এ সময় এডভোকেট রঞ্জিত সরকার বলেন সবাইকে আমার ও বাংলাদেশ আওয়ামিলীগ এর পক্ষ থেকে ঈদ মোবারক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও গণতন্ত্রের মানষ কন্যা বিশ্বনেত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে।

আপনারা আমাকে আপনাদের এমপি হিসেবে জয় যুক্ত করেছেন, আমি আপনাদের ভালোবাসায় সব সময় পাশে থাকতে পারি এবং আপনাদের কাঙ্খিত আশা পূরণ করতে পারি সবাই আমার জন্য দোয়া/আশির বাদ ও সহযোগিতা করবেন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু জয় বাংলাদেশ আওয়ামী লীগ।