নওগাঁয় মোটরসাইকেল দূর্ঘটনায় ১জন নিহত; আহত-১

নওগাঁয় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে আরোহী মোস্তাফিজুর রহমান (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন এবং এন্তাজুল রহমান (২৬) নামে এক যুবক গুরুত্বর আহত হয়েছেন।

দূর্ঘটনাটি মঙ্গলবার (২৮ মার্চ) রাত সাড়ে ১১ টার দিকে নওগাঁর সাপাহার উপজেলার বাসুলডাঙ্গা মোড় নামক স্থানে সংঘটিত হয়।

নিহত যুবক মোস্তাফিজুর নওগাঁর পত্নীতলা উপজেলার শ্যামপুর গ্রামের আব্দুস সোবহান এর ছেলে এবং আহত যুবক এন্তাজুল রহমান সাপাহার উপজেলার দুকড়ীপাড়া গ্রামের আব্দুর রশিদ এর ছেলে বলে প্রাথমিকভাবে জানাগেছে।

স্থানীয় সুত্র জানায়, মঙ্গলবার দিবাগত রাত ১১ টার দিকে তারা দু’জন একটি মোটরসাইকেল যোগে দূর্ঘটনাস্থলে পৌছে নিয়ন্ত্রন হারিয়ে একটি ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে ছিটকে রাস্তার উপর পরলে এসময় দ্রুত গতিতে আসা একটি পিকআপ ঘটনাস্থলে মোস্তাফিজুর কে চাপা দেয়। এতে মোস্তাফিজুর ও এন্তাজুল গুরুত্বর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মোস্তাফিজুরকে মৃত ঘোষনা করেন এবং এন্তাজুল গুরুতর আহত হওয়ায় তাকে (রামেক) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এসময় দূর্ঘটনায় একজন নিহত ও একজন আহত হওয়ার খবর পেয়ে সাপাহার থানা পুলিশ দ্রুত দূর্ঘটনাস্থল পৌছান। দূর্ঘটনায় নিহত ও আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন সাপাহার থানার ওসি।