পটুয়াখালীর কলাপাড়ায় রাধুনিকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

পটুয়াখালীর কলাপাড়ায় স্বামী পরিত্যাক্তা এক যুবতীকে (৩৫) ধর্ষণের অভিযোগে রিয়াজ (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ মার্চ) রাতে অভিযুক্তকে বালিয়াতলী ইউপির নলবুনিয়া গ্রাম থেকে গ্রেফতার করা হয়। এর আগে ঐদিন সন্ধ্যায় ওই নারী রিয়াজের নামে কলাপাড়া থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন।

ভুক্তভোগীর অভিযোগে জানা যায়, ওই যুবকসহ বেশ কিছু শ্রমিক লেমুপাড়া গ্রামে তরমুজ ক্ষেতে দিন মজুরের কাজ করে আসছিলেন। আর ভুক্তভোগী শ্রমিকদের রাধুনী হিসেবে কাজ করতেন। গত সোমবার রাতে যুবতীর বাবা তারাবি নামাজ পড়তে গেলে সুযোগ বুঝে রিয়াজ ওই নারীর ঘরে প্রবেশ করে। পরে তাকে একা পেয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে।

এসময় তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে রিয়াজ পালিয়ে যায়। পরে ওই নারী লোকলজ্জার ভয়ে সবার অগোচরে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। তবে স্থানীয়রা টের পেয়ে তাৎক্ষনিক তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে ভর্তি করলে প্রাণে বেঁচে যান ঐ যুবতী। এবং ধর্ষণের বিষয়টি প্রকাশ পায়।

এবিষয়ে কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, রিয়াজকে যুবতীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। তাকে আজই আদালতে প্রেরন করা হবে।