নওগাঁৱ পত্নীতলায় মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নওগাঁর পত্নীতলায় উৎসাহ উদ্দীপনাৱ সাথে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে নজিপুর বাসস্ট্যান্ড আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সোমবার ( ২৭ ফেব্রুয়ারি )সকাল ৯ টা নাগাদ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,১মিনিট নীরবতা পালন,,দোয়া মোনাজাত, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও র‍্যালী প্রদর্শন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ পত্নীতলা উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি,সৈয়দ লতিফুর রহমান শাহ্ , বাংলাদেশ আওয়ামী লীগ পত্নীতলা উপজেলা শাখার সহ-সভাপতি শ্রী অমুল্য রতন দাস, সহ-সভাপতি, মোঃ আবুল কালাম আজাদ, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ দেওয়ান, সাংগঠনিক সম্পাদক ও নওগাঁ জেলা পরিষদ সদস্য, মোঃ আজাদ রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ আরাফাত হোসেন, দপ্তর বিষয়ক সম্পাদক,মোঃ মুনিবুর রহমান চৌধুরী গোল্ডেন,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, শ্রী দিলিপ চৌহান,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, অধ্যাপক শ্রী অশ্বীনী কুমার, মহিলা বিষয়ক সম্পাদক ও নওগাঁ জেলা পরিষদের সদস্য, ফাতেমা জিন্নাহ ঝৱ্না, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক,আবু হেনা মোস্তফা কামাল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, ডাঃ মাহবুবুল আলম হেলাল,সহঃ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ কায়েম উদ্দীন,কার্য নির্বাহী সদস্য, তপন মন্ডল,কার্য নির্বাহী সদস্য, সুধীর তিকী।
বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ পত্নীতলা উপজেলা শাখার যুগ্ন আহবায়ক, মোছাঃ সাবিনা আক্তার। বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ উপজেলা শাখার সদস্য, মমতা রানী মন্ডল, গিতা রানী মহন্ত, মোসাঃ সুইটি খাতুন, মোসাঃ আকলিমা বেগম,নজিপুর পৌরসভা কাউন্সিলর, মোসাঃ ফারজানা খাতুন। নজিপুর পৌরসভা কাউন্সিলার মোসাঃ ফারহানা বেগম। নজিপুর ইউনিয়ন পরিষদের সদস্য, বাসন্তী রাঙা মহন্ত। আমাইড় ইউনিয়ন পরিষদের সদস্য,মিনতি রাণী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ পত্নীতলা উপজেলা শাখা, নজিপুর পৌর শাখা, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগ, জাতীয় শ্রমিক লীগ, আওয়ামী স্বেচ্ছা সেবক লীগ,মহিলা আওয়ামী লীগ, কৃষকলীগ,যুবমহিলা লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।