রাজশাহী সিটি মেয়রের সাথে সম্মিলিত আইনজীবি সমন্বয় পরিষদ থেকে নবনির্বাচিত নেতৃবৃন্দের মতবিনিময়

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী এডভোকেট‘স বার এসোসিয়েশন নির্বাচন-২০২৩ এ সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল থেকে নবনির্বাচিত নেতৃবৃন্দ।

গতকাল (২৬ ফেব্রুয়ারী) দুপুরে নগর ভবনে মেয়র দাপ্তরিক সাক্ষাৎকালে ফুলেল শুভেচ্ছা জানান ও রাসিক মেয়র মহোদয়েরর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আইনজীবী নেতৃবৃন্দ। এ সময় সবাইকে মিষ্টি মুখ করান রাসিক মেয়র মহোদয়।

সাক্ষাৎকালে রাজশাহী এডভোকেট‘স বার এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি এ্যাড. ইব্রাহিম হোসেন, নবনির্বাচিত সদস্যগণ এ্যাড. সুর্নিমল সরকার পান্না, এ্যাড. সাহাবুর রহমান, এ্যাড. জিয়াউর রহমান, এ্যাড. সুমা খাতুন, এ্যাড. সাদেক মিয়া এবং বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এ্যাড. ইয়াহিয়া, সদস্য সচিব এ্যাড. মঞ্জুর জামান মুকুল, রাজশাহী জেলা ও দায়রা জজ আদালতের পিপি এ্যাড. মোজাফফর হোসেন, এ্যাড. রবিউল ইসলাম কাকর, মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও মহানগর দায়রা জজ আদালতের পিপি এ্যাড. মুসাব্বির“ল ইসলাম সহ শতাধিক আইনজীবীবৃন্দ উপস্থিত ছিলেন।