নববর্ষের শুভেচ্ছা বার্তায় ইউপিডিএফ জনগণ ভয়-ভীতিহীন মুক্ত পরিবেশ চায়

পার্বত্য চট্টগ্রামে পূর্ণস্বায়ত্তশাসন প্রতিষ্ঠার দাবিতে আন্দোলনরত রাজনৈতিক দল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর সভাপতি প্রসিত খীসা বৃহস্পতিবার(১৩ই এপ্রিল) সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বার্তায় পাহাড় ও সমতলের জনগণের প্রতি বাংলা নববর্ষের শুভে”ছা জানিয়েছেন।

জীর্ণ পাতার মতো বহুল বিতর্কিত নৈশ ভোটে ক্ষমতাসীন সরকারকেও বিদায় নিতে হবে মন্তব্য করে শুভেচ্ছা বার্তায় ইউপিডিএফ নেতা বলেন, পাহাড় ও সমতলের জনগণ ভয়-ভীতিহীন মুক্ত পরিবেশে জীবন-যাপন করতে চায়। দেশে একটি সত্যিকার গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার লক্ষে পাহাড় ও সমতলে ঐক্যবদ্ধ আন্দোলনের ওপর তিনি বিশেষ গুরুত্ব আরোপ করেন।

সংবাদ মাধ্যমে প্রদত্ত নববর্ষের শুভেচ্ছা বার্তায় ইউপিডিএফ নেতা রাষ্ট্রীয় সংস্থার মদদে রোয়াংছড়িতে ৮বম পাড়াবাসীকে হত্যাসহ পাহাড়ে নানা ধ্বংসাত্মক কাজে লিপ্ত অপরাধীচক্র ও চিহ্নিত কায়েমী স্বার্থবাদী গোষ্ঠীসমূহকে পাকিস্তানি দোসরদের পরিণতি স্মরণ করিয়ে দেন এবং ধ্বংসাত্মক পথ পরিহার করে তাদেরকে সমাজে ফিরে আসার আহ্বায়ক জানান। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ) প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমা স্মাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জাননো হয়।