নরসিংদীতে বাজির মোড় স্পোর্টিং ক্লাবের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

নরসিংদী সদর উপজেলার বাজির মোড় এলাকায় বহুল প্রচারিত বাজির মোড় স্পোর্টিং ক্লাব এর উদ্যোগে অসহায়, গরীব এবং গৃহহীন মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (১লা জানুয়ারি) নতুন ইংরেজী বৎসরের প্রথম দিন দুপুর ৩ ঘটিকায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান উপলক্ষ্যে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বাজির মোড় স্পোটিং ক্লাবের কর্ণধার মোস্তফা কামাল এবং রিমন রহমান সহ অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

উক্ত আলোচনা সভায় ফজিলা খাতুন ও হালিমা বেগম এর জন্য দোয়া চেয়েছেন এই ক্লাবটির সভাপতি সহ সকল সদস্যগণ।

এ সময় শীতবস্ত্র নিতে আসা আছমা আক্তার (৩৫) সংবাদকর্মী রুদ্রকে জানান, দীর্ঘ দিন যাবৎ এই বাজির মোড় স্পোর্টিং ক্লাবটির সভাপতি ও অন্যান্য সদস্যগণ বিগত সময় ধরে আমাদের মত অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন। এছাড়া করোনাকালীন সময়ে এই ক্লাবটি আমাদেরকে অনেক সাহায্য সহযোগিতা করেছেন। আমরা তাদের জন্য দোয়া করি।

বাজির মোড় স্পোর্টিং ক্লাবটির সভাপতি মোস্তফা কামাল সংবাদকর্মীকে বলেন, বাজির মোড় স্পোর্টিং ক্লাবটি দীর্ঘদিন যাবত নরসিংদীবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছে। আমাদের সমাজকল্যাণমূলক কর্মকান্ড ভবিষ্যতে আরও ব্যাপ্তি ঘটবে বলে আমি আশাবাদী। ক্লাবটির অন্যান্য সদস্যরা অনেক কষ্ট করে যে অর্থ উপার্জন করে তার কিছু অংশ সমাজের অবহেলিত মানুষের কল্যাণ সাধনে ব্যায় করছে যা অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ।

উল্লেখ্য, প্রায় ২০০ মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।