নরসিংদীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

নরসিংদীতে বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহবায়ক খায়রুল কবীর খোকনের বাড়িতে অগ্নিসংযোগ, গাড়িতে হামলা ও নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে শিবপুর উপজেলা বিএনপি।

সোমবার (২০ ফেব্রুয়ারী) সকালে উপজেলার ইটাখোলার শাষপুর শহীদ মিনার এলাকায় এই বিক্ষোভ করা হয়।
জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহীর নেতৃত্বে শিবপুর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ঢাকা-সিলেট মহাসড়কের শহীদ মিনার এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল শেষে শহীদ মিনার এলাকায় সমাবেশ করেন তারা।

এসময় বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহবায়ক খায়রল কবীর খোকনের বাড়ি ও জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অগ্নিসংযোগ, পরে দফায় দফায় খায়রুল কবীর খোকনের গাড়িতে হামলা এবং খায়রুল কবীর খোকন, শিবপুর উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিছ রিকাবদার, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবু ছালেক রিকাবদারসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।

উল্লেখ্য, জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণার পর গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় ও খায়রুল কবীর খোকনের বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। পদবঞ্চিত ছাত্রদলের নেতাকর্মীরা এই অগ্নিসংযোগের ঘটনা ঘটায় বলে অভিযোগ করা হয়। পরে দফায় দফায় খায়রুল কবীর খোকনের গাড়িতে হামলা হয়।