নরসিংদীতে মাদক ব্যবসার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে প্রকাশ্যে ১ জনকে কুপিয়ে হত্যা

নরসিংদীতে মাদক ব্যবসার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে প্রকাশ্যে প্রতিপক্ষরা ইসলাম মিয়া (৫৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর শহরের বকুলতলাস্থ হোসেন মার্কেটের সামনে এ খুনের ঘটনা ঘটে। নিহত ইসলাম শহরের বকুলতলাস্থ হারত আলীর ছেলে।

জানা গেছে, মাদক ব্যবসার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে বকুলতলা এলাকার মাদক ব্যবসায়ী সনেট (২৫) ও তার মা’র সাথে একই মহল্লার আপর মাদক ব্যাবসায়ী ইসলাম মিয়ার ঝগড়া হয়। এরই জের ধরে সকালে নিহত ইসলাম গ্রুপের লোকজন সনেটের তিন লোককে এলোপাথারী কুপিয়ে আহত করে।

পরে সন্ধ্যায় পৌর শহরের বকুলতলাস্থ হোসেন মার্কেটের সামনে প্রকাশ্যে সনেট ও তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে ইসলাম মিয়াকে এলোপাথারী কুপাতে থাকে। প্রতিপক্ষের হামলায় ইসলাম মাটিতে লুটেয়ে পড়ে। পরে তার আর্তচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। খবর পেয়ে ইসলামের স্বজনরা তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। গুরত্বর আহতবস্থায় তাকে ঢাকায় নেয়ার পথে সে মারা যায়।

সদর মডেল থানার ওসি সওগাতুল আলম হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কি কারনে হত্যাকান্ড হয়েছে, সে ব্যাপারে স্পষ্ট কোন ধারনা দিতে পারেনি। তবে দুই পক্ষই সন্ত্রাসী এবং মাদক ব্যাবসায়ী বলে জানিয়েছেন ওসি তদন্ত আতাউর রহমান।