নরসিংদীতে শিবপুরে এমপি ও উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

নরসিংদীর শিবপুরে সংসদ সদস্যের ব্যক্তিগত কার্যালয় ও উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৪ই মার্চ) দিবাগত রাত পৌণে ১টার দিকে এই আগুন লাগার ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, উপজেলা সদর রোডে সংসদ সদস্য জহিরল হক ভূঁইয়া মোহনের ব্যক্তিগত কার্যালয় ও উপজেলা আওয়ামী লীগের কার্যালয় হিসেবে ব্যবহৃত টিনসেড ঘরে আগুন দেখতে পান স্থানীয়রা। এসময় স্থানীয়রা এগিয়ে গিয়ে দেখতে পান অফিসটির জানালার গ্রিল ভাঙ্গা ও দাহ্য পদার্থের দুর্গন্ধ ছড়াচ্ছে। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় শিবপুর ফায়ার সার্ভিসের ১টি ইউনিট প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। আগুনে অফিসের বিভিন্ন আসবাবপত্র পুড়ে গেছে।

স্থানীয়রা জানান, আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা ও বর্তমান সংসদ সদস্য জহিরল হক মোহনের নেতৃত্বে দুই ভাগে বিভক্ত দলটির রাজনীতি। এ নিয়ে উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়টিতে যেতেন না দলের একাংশ।

সম্প্রতি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হারন অর রশিদ খানকে বাসায় ঢুকে গুলির ঘটনা ও চলমান রাজনৈতিক কোন্দলের জেরে দুর্বৃত্তরা জানালার গ্রিল ভেঙ্গে কার্যালয়ে আগুন দিয়েছে বলে ধারনা করছেন স্থানীয়রা।

শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভুইয়া রাখিল বলেন, ঠিক কী কারণে কে বা কারা এ আগুনের ঘটনা ঘটিয়েছে বা ঘটেছে এই মুহর্তে নিশ্চিত করে বলা যাচ্ছে না। নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমসহ আইনশৃক্সখলা বাহিনীর সদস্যরা ঘটনা খতিয়ে দেখছেন। তদন্তের পর বলা যাবে এটি অগ্নিকা না কী নাশকতা।

মোবাইলঃ- ০১৭১৬৪৭০০০৩।