নেত্রকোণার মদনে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

“নিরাপদ জ্বালানি, ভোক্তাবন্ধ পৃথিবী” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নেত্রকোণা মদন উপজেলায় উদযাপিত হয়েছে বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২৩।

বুধবার (১৫ই মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে একটি র‍্যালি উপজেলা পরিষদ কার্যালয় থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা কর্মকর্তা তানজিনা শাহরীনের সভাপতিত্বে এবং উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ কামরুল হাসানের সঞ্চালনায় একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল কুদ্দুস, উপজেলা ভাইস চেয়ারম্যান মুফতী মোঃ আনোয়ার হোসাইন ও কল্পনা আক্তার, জেলা পরিষদ সদস্য ফরিদা ইয়াছিন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, বীর মুক্তি যোদ্ধা গাজী ফেরদৌস, বীর মুক্তিযোদ্ধা দুলাল মিয়া, তিয়শ্রী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মুজিবুর রহমান, মাঘান ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম মাসুদ, মদন ইউপি চেয়ারম্যান মোঃ খাইরুল ইসলাম আকন্দ ও ফতেপুর ইউপি চেয়ারম্যান মোঃ সামিউল হায়দার শফি।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নূরুল হুদা খান, কৃষি কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আহাদ, সোনালী ব্যাংক মদন শাখা ম্যানেজার ওমর আলী, পল্লী সঞ্চয় বাংকের মদন শাখার ম্যানেজার মোঃ আনোয়ার হোসেন, উপজেলা স্যানিটেশন কর্মকর্তা মিতু শাহা, মদন থানা তদন্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম খান, বিশিষ্ট ব্যবসায়ী স্বপন পাল,উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা,শাহানারা পারভীন। মদন শহীদ স্মরণিকা
বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক,শামীম আহমেদ।উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি সারোয়ার জাহান, সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠাসের শিক্ষক ও ছাত্র ছাত্রী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।