নরসিংদীর কলেজছাত্রীর মামলায় সেই প্রধান শিক্ষক গ্রেপ্তার

নরসিংদীর বেলাবতে এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কর্তৃক কলেজছাত্রীকে বাসায় ডেকে নিয়ে শ্লীলতাহানির মামলায় প্রধান শিক্ষক মুক্তার হোসেনকে গ্রেপ্তার করেছে নরসিংদী সদর মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (১৭ই মে) রাতে ভিকটিম ফারহিদা রহমান শোভা প্রধান শিক্ষক মুক্তার হোসেনকে আসামি করে সদর মডেল থানায় মামলা দায়ের করলে ওই রাতেই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

এই ঘটনায় শিক্ষকের বিচারের দাবিতে মঙ্গলবার দুপুরে বেলাব উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বারৈচা বাসস্টান্ডে শিক্ষার্থীরা বিক্ষোভ করে। পরে উপজেলা প্রশাসন ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

উল্লেখ্য, বেলাব উপজেলার খামারের চর এ.এন.এম উচ্চ বিদ্যালয়ের বিবাহিত প্রধান শিক্ষক মুক্তার হোসেন ওই স্কুলের এক সাবেক ছাত্রী ও বর্তমানে কলেজছাত্রীকে দাওয়াতে নিয়ে যাবার কথা বলে নরসিংদী পৌরসভার ভাগদীর বেলদি এলাকায় তার খালি বাসায় ডেকে নেন।
পরে সেখানে ফ্ল্যাটবাড়ি লিখে দেয়াসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার সাথে অশালীন আচরণ ও শ্লীলতাহানির চেষ্টা করেন। গোপনে মোবাইল ফোনে এই ঘটনার অডিও রেকর্ড করে রাখেন ওই ছাত্রী।

প্রধান শিক্ষক মুক্তার হোসেনের এসব অশোভন ঘটনার ওই অডিও রেকর্ড সোমবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভাইরাল হওয়ার পর এই ঘটনায় বিক্ষুদ্ধ হয়ে উঠেন বিদ্যালয়ে শিক্ষার্থী ও এলাকাবাসী।