নরসিংদীর মরজালে রমনী মোহন বনিকের ৭০ হাজার টাকা বাগানের বেড়া কেটে নিলো দূরবিত্তরা

নরসিংদীর রায়পুরা মরজাল এলাকার বাসিন্দা রমনী মোহন বনিকের ৭০ হাজার টাকা বাগানের বেড়া কেটে নিলো দূরবিত্তরা। শুধু তাই নই এই বাগানে বিগত সময়ে ৩০ হাজার টাকা চারা গাছ রোপন করলে কে বা কারা রাতের আধারে কেটে ফেলে। প্রায় সময় তার এই বাগানে যে কোন জিনিস রোপন করলে দূবিত্তরা নষ্ট করে ফেলে একাধিক বার গ্রাম প্রধানের কাছে জানালেও লোক না চেনায় কোন সুরাহ হচ্ছে না।

এই দিকে আজ সোমবার রমনী মোহন বনিক তার ছেলে সনজিত বনিক বাগানে গেলে গিয়ে দেখে যে ৭০ হাজার টাকার বেড়া কেটে নিয়ে গেছে দূবিত্তরা কোন উপায় না পেয়ে সংবাদ কর্মী রুদ্র কে ডেকে অভিযোগ করে বলেন আমার বাবার সম্পত্তিতে যখনি কোন চাষ করার পদক্ষেপ নেয় তখই দূবিত্তরা চাষাবাদের চারা গুলো রাতের আধারে কেটে ফেলে দেয়।

শুধু তাই না গত কিছুুদিন আগে ৭০ হাজার টাকা গুনার বেড়া কিনে এনে জমির আশপাশের সাইড গুলোতে আমি বেড়া দেওয়ার পর গত রবিবার রাতে আমার বেড়ার গুনা গুলো কেটে নিয়েছে দূরবিত্তরা তাই আমি দূবিত্তদের ভয়ে এবাগানে কোন ফসল করে ও বেড়া দিয়ে রাখতে পারছিনা তাই প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

এই দিকে মরজাল ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ইউপি মেম্বার মামুন গঠনাটি সত্যতা শিকার করে তিনি বলেন কে বা কারা রাতের আধারে বেড়া কেটে নিয়েছে তা আমি জানি না প্রকৃত পক্ষে এই অসহায় মানুষের বেড়া কেটে নেওয়াটা ঠিক হয়নি। এতে করে এলাকায় একটি বিবভ্রান্তকর ঘটনা ঘটেছে বিষয় টি আমি যেহেতু শুনেছি আমার চেয়ারম্যান এর নিকট বিষয়টি আমি অবগত করবো। দূরবিত্তদের কে চিন্নিত যদি করতে পারত তাহলে আইন অনুযায়ী তাদের বিরুধে ব্যবস্থা নেওয়া যেত।

রমনী মোহন বনিক বলেন, আমার বাগেনের বেড়া ও চারা যেই দূরবিত্তরা কেটে নিয়েছে তাদের বিরুধে আমি আইন গত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে ও শালিস প্রধানের কাছে বিষয়টি নিয়ে যাচ্ছি তারাই আমার একটি সঠিক পরামর্শ দিবে।