নরসিংদী জেলার শ্রেষ্ঠ ইউএনও মো: আজগর হোসেন

নরসিংদী জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাচিত হয়েছেন রায়পুরার ইউএনও আজগর হোসেন। রোববার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ২০২১-২০২২ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাকে শ্রেষ্ঠ নির্বাচিত করা হয়।

শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় মো: আজগর হোসেনকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করেন জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারফ খান।

জানা গেছে, সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার অভিলক্ষে পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততা, উদ্ভাবন, ই-ফাইলিং, সোশাল মিডিয়া ব্যবহার, অভিযোগ প্রতিকারে সহযোগিতাসহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক অর্জনের স্বীকৃতি স্বরূপ ২০২০-২০২১ অর্থবছরে শুদ্ধাচার পুরস্কারে নরসিংদী জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন মো: আজগর হোসেন।

ইউএনও মো: আজগর হোসেন বলেন, এই প্রাপ্তি রায়পুরা উপজেলাবাসীর। এ প্রাপ্তি ভবিষ্যতে আমাকে দায়িত্ব পালনে আরও বেশি দায়বদ্ধ করবে। আগামী দিনগুলোতে নিজের সর্বোচ্চ শ্রম, মেধা ও যোগ্যতা দিয়ে মানুষের জন্য কাজ করতে আমাকে আরও বেশি উৎসাহী করবে।

উল্লেখ্য, মো: আজগর হোসেন গত ২০২১ সালের ২০ এপ্রিল রায়পুরার ইউএনও হিসেবে যোগদান করার পর থেকে জনকল্যাণে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে প্রশংসিত হয়েছেন।