নারায়নগঞ্জে অটোরিকশা ও মাইক্রোবাসের সংঘর্ষে চারজন নিহত

নারায়ণগঞ্জের শিমড়াইল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অটোরিকশা ও মাইক্রোবাসের সংঘর্ষে চারজন নিহত এবং একজন গুরুতর আহত হয়েছেন।

রোববার (৯ অক্টোবর) ঢাকামুখী মাইক্রোবাসের সাথে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সংঘর্ষে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, মদনপুরের আল-বারাকা হাসপাতালে নিহত হন মামুন মিয়া। ঢামেক হাসপাতালে মৃত ঘোষণা করা হয় অটোচালক আবু হানিফ, যাত্রী নূর উদ্দিন ও অজ্ঞাতনামা সনাতন ধর্মের এক ব্যক্তিকে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমড়াইল এলাকায় ঢাকামুখী একটি মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এসময় গুরুতর আহত এক যাত্রীকে মদনপুরের আল-বারাকা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার নাম মামুন মিয়া বলে প্রাথমিকভাবে জানা গেছে। অটোচালকসহ আহত সাতজনকে উদ্ধার করে সিদ্ধিরগঞ্জের প্রো-অ্যাকটিভ হাসপাতাল নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় চারজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

এদিকে, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া চারজনের মধ্যে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেছেন বলে নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। আহত জামাল মিয়াকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।