নিখোঁজের পাঁচ দিন পর গড়াই নদীতে সাংবাদিক রুবেলের মরদেহ

কুষ্টিয়ায় নিখোঁজের পাঁচ দিন পর সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুর দেড়টার দিকে কুষ্টিয়ার কুমারখালি উপজেলার কুমারখালি পৌরসভার ৮ নং ওয়ার্ডের তেবাড়িয়া গ্রামে নির্মাণাধীন গোলাম কিবরিয়া ব্রিজের নিচের গড়াই নদী থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, নিহত রুবেল (৩১) কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি ছিলেন। তিনি কুষ্টিয়া শহরের হাউজিং এ ব্লক এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে।

নিহতের ছোটভাই মাহবুর রহমান জানান, পাঁচ দিন ধরে নিখোঁজ ছিলেন রুবেল। গত ৩ জুলাই রাত ৯টার দিকে কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড়ে তার পত্রিকা অফিসে থাকা অবস্থায় মোবাইলে একটি কল এলে তিনি অফিস পিয়নকে বাইরে থেকে আসছি বলে বের হন। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছিল। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানার জিডি করে তার পরিবার।

পুলিশ জানায়, দুপুরের দিকে ব্রিজের নিচে নদীতে তার মরদেহ ভেসে ওঠে। পরনের জামাকাপড় ও মানিব্যাগে থাকা পরিচয়পত্র দেখে তার পরিবারের লোকজন তাকে শনাক্ত করেন।

কুমারখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। বিষয়টি নিয়ে ইতোমধ্যে তদন্তের প্রক্রিয়া শুরু হচ্ছে বলেও তিনি জানান।