নেত্রকোণার মদনে গ্রাম পুলিশের বাড়ি থেকে সাইকেল চুরি ঘটনায় গ্রাম পুলিশকে পেটাল চোর

নেত্রকোনার মদনে গ্রাম পুলিশের বাড়ি থেকে সাইকেল চুরি করার অভিযোগ উঠেছে সবিকুল নামের এক যুবকের বিরুদ্ধে। ঘটনা লোকজন কে জানালে ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত সবিকুল গ্রাম পুলিশ কাঁচু রবিদাস ও মদন রবিদাসকে পিটিয়ে আহত করেছে।

শুক্রবার(১৫ মার্চ) বিকেলে উপজেলার কাইটাইল ইউনিয়নের জয়পাশা গ্রামে এমন ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী দুই গ্রাম পুলিশ জয়পাশা গ্রামের বাসিন্দা। অভিযুক্ত সবিকুল একই গ্রামের মৃত মইজউদ্দিনের ছেলে।

ভুক্তভোগী গ্রাম পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, জাওলা গ্রামের মানিক রবিদাস তার সবাইকেটি শুক্রবার জয়পাশা গ্রামের কাচু রবিদাসের বাড়িতে রেখে মদন উপজেলা সদরে আসেন। কিন্তু বাড়িতে লোকজন না থাকার সুযোগে জয়পাশা গ্রামের সবিকুল সাইকেলটি চুরি করে নিয়ে যায়।

বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিরা জানতে পেরে সবিকুলের কাছ থেকে সাইকেলটি উদ্ধার করে। পরে সাইকেল ফেরত দিতে গিয়ে ক্ষিপ্ত হয়ে গ্রাম পুলিশকে বেধড়ক পেটায়।
গ্রাম পুলিশ কাঁচু রবিদাস বলেন, ভাই আমরা ছোট জাতের মানুষ, আমরা কই বিচার পাবো? সাইকেলও চুরি করলো উল্টো আমাদেরই মারধর করলো।

ইউপি সদস্য মোঃ লিটন জানান, চুরির ঘটনাটি সত্য। এ বিষয়ে আমাদের চেয়ারম্যানকে জানানো হয়েছে। তিনি সমাধানের দায়িত্ব নিয়েছেন।

ইউপি চেয়ারম্যান মোঃ সাফায়ত উল্লাহ্ রয়েল জানান, বিষয়টি দ্রুত শেষে করতে স্থানীয় মেম্বারকে দায়িত্ব দিয়েছিলাম। গ্রাম্য সালিশে তিনি সমাধান করেছেন বলে জানিয়েছেন।