নেত্রকোনার কলমাকান্দায় নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নেত্রকােনার কলমাকান্দা থানায় সদ্য যােগদানকৃত নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম (পিপিএম) সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় করেছেন।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে কলমাকান্দা উপজেলা প্রেসক্লাবের সদস্য ও বিভিন্ন পত্রিকায় কর্মরত ১৬ জন সাংবাদিক এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। 

সভায় ওসি আবুল কালাম সংক্ষিপ্ত বক্তব্য উপজেলাকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব ধরণর অপরাধ কমিয়ে আনতে সাংবাদিকদের সহযােগিতা কামনা করেন। 

এ মতবিনিময় সভায় ওসি ছাড়াও বক্তব্য রাখেন- কলমাকান্দা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাে. ফখরুল আলম খসরু, সহ-সভাপতি আব্দুর রশিদ আকন্দ ও মাে. জাফর উল্লাহ, যুগ্ম সম্পাদক ইসমাইল হােসেন সিরাজী, দপ্তর সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি প্রান্ত সাহা বিভাস, তথ্য ও গবেষনা সম্পাদক এবং সমকাল প্রতিনিধি শেখ শামীম, সাংস্কৃতিক সম্পাদক এনামুল হক, সদস্য মো. রিপন মিয়া, মো. কামাল পাশা, কাজল তালুকদার, কবিরঞ্জন সাহা, মােজাম্মেল হক, ওবায়দুল হক পাঠান, জহিরুল ইসলাম মামুন, অনিল বিশ্বাস, আব্দুর রশিদ প্রমুখ। 

উল্লেখ্য, ওসি আবুল কালাম ২০০৯ সাল বাংলাদেশ পুলিশ যােগদান করেন। কলমাকান্দায় যােগদানের পূর্বে তিনি নেত্রকােনা জেলা গােয়ন্দা (ডিবি) পুলিশে কর্মরত ছিলেন। তার বাড়ি গাজিপুর জেলার কালিয়াকৈর উপজলায়।