নোয়াখালীতে ধানের শীষে ভোট দেওয়ায় গৃহবধূকে গণধর্ষণ!

নোয়াখালী সুবর্ণচর উপজেলায় ধানের শীষে ভোট দেওয়ায় পারুল বেগম (৩৫) নামে এক গৃহবধূকে দলবেধে ধর্ষণের অভিযোগ উঠেছে।সোমবার গভীর রাতে উপজেলার চরজুবলী ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামের সিরাজ মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে। ওই গৃহবধূ স্থানীয় সিরাজ মিয়ার স্ত্রী।

সোমবার দুপুরে রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূকে নোয়াখালী জেনারেল হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। বর্তমানে গাইনি ওয়ার্ডের ই-৪ সিটে চিকিৎসাধীন ।

হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ পারুল বেগম এবং তার স্বামী সিরাজ মিয়া বলেন, রোববার উপজেলার চরজুবলী ১৪নং সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল ১১টার দিকে ভোট দিতে যান পারুল। পারুল সহকারি প্রিসাইডিং অফিসার ব্যালট পেপার নিয়ে গোপন কক্ষে ভোট দিতে গেলে নৌকার এজেন্ট বেচু ব্যালট পেপার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় গৃহবধূ পারুল ব্যালট পেপারের ধানের শীষ প্রতীকে সীল মেরে ব্যালট বাক্সে ব্যালট পেপারটি ফেলে বেরিয়ে যাওয়ার সময় দেখে নেওয়ার হুমকি দেয় রুহুল আমিন ও বেচু।

পরে সোমবার গভীর রাতে ছালাউদ্দিন,বাসু,সোহেল,মোশারফ, হেঞ্জু, আবু, বেচুসহ ১০ থেকে ১৫ জনের একদল সংঘবদ্ধ সন্ত্রাসী গৃহবধূর ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে সবাইকে অস্ত্রের মুখে দড়ি দিয়ে বেঁধে জিম্মি করে গৃহবধূকে প্রথমে গণধর্ষণ এবং পরে মারধর করে চলে যায় বলে এপ্রতিবেদককে হাসপাতালে জানান পারুল বেগম। পরে পরিবারের সদস্যদের শোর-চিৎকারে আশপাশের লোকজন এসে তাদেরকে বন্ধিদশা থেকে মুক্ত করে। এসময় পারুল বেগমকে রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় প্রথমে গ্রাম্য ডাক্তার দিয়ে চিকিৎসা করান, পরে রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. ক্যামল কুমার দেবনাথ গৃহবধূর ধর্ষণের বিষয়ে বলেন প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। এছাড়া গৃহবধূর শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহৃ রয়েছে। ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে। পরবর্তীতে পরীক্ষা-নিরিক্ষার পর বিস্তারিত বলা যাবে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, বিষয়টি জেনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে খোজখবর নেওয়া হয়েছে। মঙ্গলবার ভোরে পারুল বেগমের স্বামী সিরাজ মিয়া বাদী হয়ে চরজব্বর থানায় নারী ধর্ষণ মামলা (নং-১২/৩১.১২.২০১৮ইং)দায়ের করে । পুলিশ বাদশা আলাম বাসুকে গ্রেফতার করেছে ও অন্যান্য আসামীদের ধরার জন্য অভিযান চালাচ্ছে।