নোয়াখালীর চাটখিলে অমর একুশে বইমেলার উদ্বোধন

নোয়াখালীর চাটখিল উপজেলায় ২১ শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রশাসন কর্তৃক আয়োজিত “অমর একুশে বইমেলা ২০২৩” এর উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) উপজেলা পরিষদ প্রাঙ্গণে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ৭ দিন ব্যাপী অমর একুশে বইমেলার উদ্বোধন করেন নোয়াখালী ১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম এম পি ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভুইঁয়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত বইমেলার উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির, চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম, ভাইস চেয়ারম্যান এইচ এম আলী তাহের ইভু, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার, চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল, মৎস্য কর্মকর্তা আনোয়ারুল ইসলাম, সহকারী প্রোগ্রামার জহির হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহসান উল্ল্যাহ চৌধুরী, একাডেমিক সুপারভাইসার আমজাদ হোসেন।

৭ দিন ব্যাপী এই বইমেলায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জন্য রয়েছে উন্মুক্ত কুইজ প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। উপজেলা পরিষদ প্রাঙ্গণে অনুষ্টিত এই বই মেলা প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।