নোয়াখালীর চাটখিলে ৪ হিন্দু পরিবারকে অজ্ঞান করে সর্বস্ব লুট

নোয়াখালী চাটখিল উপজেলার ৯নং খিলপাড়া ইউনিয়নের খিলপাড়া বাজার সংলগ্ন পূর্ব শূদ্র বাড়ির চার হিন্দু পরিবারকে খাবারের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে অজ্ঞান করে দুর্বৃত্তরা সর্বস্ব লুট করে নিয়ে যায়।

স্থানীয় পার্শ্ববর্তী বাড়ির বজ্রলাল মাস্টারের ছেলে সুবিনয় জানান, গতকাল শনিবার (২৫ মার্চ) রাতের বেলায় পূর্ব শূদ্র বাড়ির চার হিন্দু পরিবার রাতের খাবার খেয়ে ঘুমানোর পর সকালবেলায় কাউকে ঘুম থেকে না উঠতে দেখে একই বাড়ির সজল দাশ, তাদেরকে অনেক ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে, ঘরে ডুকে দেখেন সবাই অচেতন অবস্থায় পড়ে আছে।

তৎক্ষণিক সজল দাশ ও পীযূষ দাস সবাইকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। বর্তমানে সবাই চিকিৎসাধীন আছেন।

চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার শহীদুল আহম্মেদ নয়নের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সবাইকে খাবারের সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে খাওনো হয়েছে। আমরা যথাযথ চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি, আশাকরি সবাই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন।

ভিকটিমদের স্বজনদের সাথে এই ব্যাপারে যোগাযোগ করা হলে তারা বলেন, এই ঘটনায় তারা এখন পর্যন্ত থানায় কোন মামলা করেননি। খিলপাড়া ফাঁড়ি থানায় বিষয়টি মৌখিকভাবে জানিয়েছেন।