নড়াইলে পুলিশের অভিযানে ডাকাতি মামলার সাজাপ্রাপ্ত পালাতক আসামী গ্রেফতার

নড়াইলে পুলিশের অভিযানে ডাকাতি মামলার সাজাপ্রাপ্ত পালাতক আসামী গ্রেফতার। নড়াইলে ১৪ বছরের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে নড়াইলের লোহাগড়া থানা পুলিশ।

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, শনিবার দিবাগত রাতে শিপন ওরফে উজ্জ্বল মোল্যা (৪৫) নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। তিনি লোহাগড়া উপজেলার লুটিয়া গ্রামের মোশারেফ মোল্যার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদ পেয়ে উপজেলার লুটিয়া গ্রামে আসামীর নিজ বাড়িতে অভিযান চালিয়ে লোহাগড়া থানার উপ- পরিদর্শক (এসআই) মোহাম্মদ মামুনুর রহমান ও সঙ্গীয় ফোর্স ডাকাতিসহ পাঁচটি মামলার আসামী ও আদালত কতৃক ১৪ বছরের সশ্রম কারাদণ্ড প্রাপ্ত উজ্জল মোল্যা কে গ্রেফতার করেন। উজ্জ্বল মোল্যা ডাকাতি মামলায় গত ২০১৬ সালে দণ্ডপ্রাপ্ত হন তিনি দীর্ঘ ৬ বছর পলাতক ছিলেন।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন গোপন সংবাদ পেয়ে আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। ১৪ বছরের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। শনিবার দিবাগত রাতে শিপন ওরফে উজ্জ্বল মোল্যা (৪৫) নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। তিনি লোহাগড়া উপজেলার লুটিয়া গ্রামের মোশারেফ মোল্যার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদ পেয়ে উপজেলার লুটিয়া গ্রামে আসামীর নিজ বাড়িতে অভিযান চালিয়ে লোহাগড়া থানার উপ- পরিদর্শক (এসআই) মোহাম্মদ মামুনুর রহমান ও সঙ্গীয় ফোর্স ডাকাতিসহ পাঁচটি মামলার আসামী ও আদালত কতৃক ১৪ বছরের সশ্রম কারাদণ্ড প্রাপ্ত উজ্জল মোল্যা কে গ্রেফতার করেন।

উজ্জ্বল মোল্যা ডাকাতি মামলায় গত ২০১৬ সালে দণ্ডপ্রাপ্ত হন তিনি দীর্ঘ ৬ বছর পলাতক ছিলেন।
লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন গোপন সংবাদ পেয়ে আসামি কে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।