পঞ্চগড়ের তেঁতুলিয়ায় পল্লী চিকিৎসক শহীদুলের বাড়িতে ডাকাতি, আহত ৪

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পল্লী চিকিৎসক শহীদুল ইসলামের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতের ধারালো অস্ত্রের আঘাতে গৃহকর্তাসহ চারজন আহত হয়েছেন। এতে ডাকাতরা প্রায় ১ লাখ টাকা, ৪ ভরি সোনার গহনা ও প্রয়োজনীয় কাগজপত্র লুট করে নিয়ে গেছে।

বুধবার (২১ জুন) দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মান্দুল পাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে শহীদুল ইসলামের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। আহতরা হলেন- শহীদুল ইসলাম ও তার ছেলে রাশেদুজ্জামান রাশেদ, শহীদুলের স্ত্রী রেজিনা আক্তার এবং রাশেদের স্ত্রী সাবিনা ইয়াসমিন সাকী।

এ ঘটনায় গুরুত্বর আহত শহীদুল ইসলামকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও অন্যান্য আহতগণ বাড়িতে চিকিৎসাধীন রয়েছে।

রাশেদুজ্জামান রাশেদ জানান, ৭-৮জনের একদল ডাকাত ধারালো দা, ছুরিসহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে তাদের বাড়িতে হানা দেয়। এ সময় বাধা দেওয়ায় ডাকাতরা তার বাবা শহীদুল ইসলামকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এছাড়া তার মা, স্ত্রী ও তাকেও ছুরিকাঘাত করেন। উপায় অন্ত না পেয়ে জরুরী কল সেবা-৯৯৯ এ ফোন করা হয়। রাতেই স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে পুলিশ প্রশাসন ঘটনাস্থলে উপস্থিত হোন। বর্তমানে তার বাবা শহীদুল ইসলাম হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীনে রয়েছেন।

তিনি আরোও জানান, ডাকাতরা প্রায় ১ লাখ টাকা, ৪ ভরি সোনার গহনা ও প্রয়োজনীয় কাগজপত্র লুট করে নিয়ে গেছে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান, ‘এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দাখিল করা হচ্ছে। আমরা রীতিমত ডাকাত দলের অনুসন্ধানে মাঠে কাজ করছি। ডাকাতদলের তথ্য খোঁজে পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।