পঞ্চগড়ে কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত

জনগণের বন্ধু পুলিশ সঙ্গে থেকে কাজ করি মাদক-জঙ্গি-সন্ত্রাস মুক্ত সমাজ দেশ গড়ি এই পরিপাদ্য স্লোগানে সারা দেশের ন্যায় একযোগে পঞ্চগড়ে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ উদযাপন করেছে জেলা পুলিশ পঞ্চগড়।

শনিবার (২৯ অক্টোবর) সকাল ১০টা সময় পুলিশ লাইন্স হেডকোয়ার্টারের মূল ফটকের সামনে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয় এবং বর্ণাঢ্য র‌্যালি বের করে ব্যারিষ্টার বাজারের দিকে তেতুঁলিয়া রোড প্রদক্ষিণ করে পুলিশ লাইনে এসে শেষ করা হয়েছে।

এসময় জেলা পুলিশ পঞ্চগড় আয়োজনে আলোচনা সভা ও সন্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম।
এদিকে কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র শৃক্সখলা, নিরাপত্তা, প্রগতি- শান্তি-শৃক্সখলা সর্বত্র শীরোনামে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ অনুষ্ঠনের পুলিশ সুপার পঞ্চগড় এস,এম,সিরাজুল হুদা, পিপিএম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রশাসক জেলা পরিষদ আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট, চেয়ারম্যান উপজেলা পরিষদ পঞ্চগড় সদর আলহাজ্ব মোঃ আমিরুল ইসলাম, মেয়র পঞ্চগড় পৌরসভা জাকিয়া খাতুন, অতিরিক্ত পুলিশ সুপার এস, এম শফিকুল ইসলাম,অধ্যাপক (অবঃ) অর্থনীতি বিভাগ সরকারী মহিলা কলেজ মূখ্য আলোচক হাসনুর রশিদ বাবু, স্থানীয় মুক্তিযোদ্ধা সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।