পটুয়াখালীর কলাপাড়ায় নৌকা প্রার্থীর ৮ কর্মীকে কুপিয়ে জখম, আশঙ্কাজনক ১

পটুয়াখালীর কলাপাড়ায় নৌকা মার্কার বিজয়ী প্রার্থীর সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করতে আসার পথে ৭ কর্মীকে কুপিয়ে জখম করেছে ঈগল প্রতীকের পরাজিত প্রার্থীর ক্ষিপ্ত সমর্থকরা।

সোমবার (৮ জানুয়ারি) সকাল দশটার দিকে উপজেলার পূর্ব টিয়াখালী সিক্সলেন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় বশির চৌকিদারকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। এছাড়া বাকি আহতদের কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা জানান, সকালে নির্বাচিত এমপি মহিব্বুর রহমানের সাথে ফুলেল শুভেচ্ছা মিনিময় করতে উপজেলা আওয়ামীলীগ অফিসে আসছিলেন তারা। এসময় পথিমধ্যে টিয়াখালী ইউপি চেয়ারম্যান সুজন মোল্লার নেতৃত্বে ঈগল প্রতীকের সমর্থকরা তাদের দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বশির, আকিব, সোহেল, ইদ্রিস প্যাদা, শিপন, মিজানুর রহমান ও মিজান হাওলাদারকে ক্ষত—বিক্ষত করে। পরে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এছাড়া রোববার সন্ধ্যায় ভোট গ্রহন শেষে বালিয়াতলী ইউনিয়নে নৌকার এজেন্ট শহীদুল ইসলাম রাজুকে পিটিয়ে গুরুতর আহত করে ঈগল প্রার্থীর সমর্থকরা। তাকে রাতেই উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কলাপাড়া থানার ওসি আলী আহম্মদ জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। অভিযোগ পেলে জড়িতদের সনাক্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।