পটুয়াখালীর কলাপাড়ায় ফের আওয়ামীলীগ সভাপতির বহিষ্কারাদেশ চেয়ে মানববন্ধন

পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাহাবুবুর রহমানকে দল থেকে বহিষ্কারাদেশ চেয়ে ফের মানববন্ধন করেছে নেতাকর্মীরা।

সোমবার (১০ এপ্রিল) বেলা ১১ টায় বালিয়াতলী ইউনিয়ন আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের উদ্যেগে বালীয়াতলী জিরো পয়েন্ট এলাকায় ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়। এসময় নেতা কর্মীরা প্রতিবাদী হয়ে শ্লোগান দিয়ে মাহাবুবুর রহমানের বহিষ্কার দাবী করেন।

কর্মসূচিতে বক্তারা বলেন, উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি মাহাবুবুর রহমান একজন মানুসিক রোগী। তাই তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে নিয়ে বিষ্ফোরক মন্তব্য করেছেন। এছাড়া তার সার্টিফিকেট ছাড়া কেউ আওয়ামীলীগ করতে পারবে না বলে ঔদ্ধত্য প্রকাশ করেছেন। ফলে বোঝাই যাচ্ছে তিনি মানুসিক ভাবে সুস্থ নেই। এছাড়া তার শারিরিক অবস্থাও অত্যন্ত দুর্বল। এমনকি বর্তমান সংসদ সদস্যকে নিয়ে একটি অডিও কল রেকর্ডে মিথ্যা ও কুরুচিপূর্ণ মন্তব্য করায় এর তীব্র প্রতিবাদ জানান নেতা কর্মীরা।

এসময় ঘন্টাব্যাপী এ কর্মসূচিতে বক্তব্য রাখেন, লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি তারিক খাঁন, বালীয়াতলী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মনির হাওলাদার,উপজেলা যুবলীগ’র সহ-সম্পাদক রাকিবুল ইসলাম রকি, যুবলীগ নেতা ও ইউপি সদস্য রাকিবুল ইসলাম সোনা মিয়া, বালিয়াতলী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সম্পাদক আছিবুল তালুকদার, বালিয়াতলী ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি বেল্লাল হাওলাদার প্রমুখ।

মানববন্ধনে উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।