পরচুলা পরে বিয়ের আসরে যুবক, ফাঁস হতেই গণধোলাই!

ঘটনাটি ভারতের বিহার রাজ্যের। মাথায় চুল নেই, সেই তথ্য গোপন করেই বিয়ের পিঁড়িতে বসতে গিয়েছিলেন সেখানকার এক যুবক। পরচুলা পরে টাক ঢেকেছিলেন তিনি। তার উপর পরিপাটি করে বসিয়েছিলেন বিয়ের পাগড়ি। কিন্তু বিয়ের আসরে তার গোপন রহস্য ফাঁস হতে বেশি সময় লাগেনি। পরিণতিও হয়েছে করুণ।

বিয়ে শুরুর আগেই বরের টাক আবিষ্কার করে ফেলেন কনের পরিবারের সদস্যরা। তারপরই শুরু হয় মারধর। বিয়ের আসরেই চড়-থাপ্পড় ও গণধোলাই দেওয়া হয় বরকে। টেনে খুলে দেওয়া হয় তার পাগড়ি। পরচুলা নিয়েও টানাটানি করা হয়। গোটা ঘটনাটি ধরা পড়েছে ভিডিওতে, যা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা গেছে, বরের সাজে বসে থাকা এক যুবককে চড়-থাপ্পড় মারছেন কয়েকজন। সঙ্গে চলছে অকথ্য ভাষায় গালিগালাজ। যুবক সন্ত্রস্ত হয়ে বসে আছেন। মাঝে মাঝে হাত জোড় করে কনের আত্মীয়দের কাছে কিছু অনুরোধ করছেন। কিন্তু কেউ তার কথা শুনছেন না। যুবককে দুই হাতে পরচুলা চেপে ধরে রাখতেও দেখা গেছে। যদিও নিরপেক্ষভাবে ভিডিওর সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

জানা গেছে, ওই যুবক বিহারের গয়ার ইকবালপুর এলাকার বাসিন্দা। তিনি সম্প্রতি বাজাউরা গ্রামে দ্বিতীয়বার বিয়ে করতে গিয়েছিলেন। কিন্তু সেখানেই তাকে এমন বিপত্তির মুখে পড়তে হয়েছে। এই ভিডিও দেখে নেটাগরিকেরা নানা জনে নানা মন্তব্য করছেন। কেউ যুবককে নিয়ে ঠাট্টা করছেন। কেউ আবার মাথায় চুল নেই বলে তার হেনস্থার প্রতিবাদ করছেন। তবে অনেকেই বলছেন, সত্য গোপন করে বিয়ে করতে যাওয়া তার উচিত হয়নি।
সূত্র: ইন্ডিয়া টুডে, জাগরণ, নিউজ১৮