পাবনার আটঘরিয়ায় কাব্যশ্রী বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত

পাবনার আটঘরিয়া উপজেলায় ‘‘কাব্যশ্রী বঙ্গবন্ধু কবিতা উৎসব” অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ জুন) সারাদিন ব্যাপি কাব্যশ্রী কবিতা উৎসব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাবনার কাব্যশ্রী লেখক চক্রের সভাপতি মো. ফরিদুজ্জামান মিতুল ইব্রাহিম।

কাব্যশ্রী লেখক চক্র পাবনার আয়োজনে প্রথম পর্বে এসময় উপজেলা সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধক ও শুভেচ্ছা বক্তব্য রাখেন কবি সাহিত্যিক ও গবেষক মজিদ মাহমুদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান মো. তানভীর ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মাকসুদা আক্তার মাসু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু হামিদ মোহাম্মদ মোহাঈম্মিনুল হোসেন চঞ্চল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কবি ও গবেষক শফিক আজিজ, কবি ও সাহিত্যিক ফরিদ আহমেদ দুলাল, কবি ও সাহিত্যিক আক্তার জামান, কবি ও প্রবন্ধকার ফিরোজা খান, কবি কামরুন নাহার শিল্পী, কবি ড. মুনসুর আলম।
দ্বিতীয় পর্বে কবিকন্ঠে কবিতা পাঠ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আটঘরিয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক বাবুল আক্তার।

এসময় সম্মানিত অতিথি বক্তব্য রাখেন কবি ও প্রাবন্ধিক মামুন রশিদ, কবি ও গল্পকার লতিফ জোয়াদ্দার, কবি ও গল্পকার সুমন শামস, কবি ও সংগঠক আলমগীর কবির হৃদয়।
অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সৈয়দা জহুরা আক্তার ইরা, আহবায়ক রেহানা আক্তার শিল্পী।