পাবনার ভাঙ্গুড়ায় স্কুল শিক্ষককে পিটিয়ে জখম

পাবনার ভাঙ্গুড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মোস্তাফিজুর রহমান (৪৫) নামে এক স্কুল শিক্ষককে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

সোমবার (১৮) দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে ভাঙ্গুড়া পৌরসভার ভদ্রপাড়া এলাকায় এঘটনা ঘটে। ঘটনার দিন রাতে আহত শিক্ষকের বড় ভাই হামিদুর রহমান বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত মোস্তাফিজুর ভদ্রপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ভদ্রপাড়া মহল্লার মৃত রইচ উদ্দিনের ছেলে।

জানা গেছে, ভাঙ্গুড়া পৌরসভার ভদ্রপাড়া মহল্লার (অবঃ মাষ্টার) মৃত রউচ উদ্দিনের সাথে পাশ্ববর্তী চৌবাড়িয়া মধ্যপাড়া মহল্লার আঃ হাই প্রামাণিকের জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘ দিনের বিরোধ চলে আসছিল।
ঘটনার দিন দুপুরে স্কুল শিক্ষক মোস্তাফিজুর রহমান ভাঙ্গুড়া বাজার থেকে শেখ রাসেল এর জন্মদিন উদযাপনের জন্য পুরষ্কার ক্রয় করে বিদ্যালয়ে ফিরছিলেন।

পথে আঃ মান্নানের কাঠের মিল এলাকায় পৌঁছালে আঃ হাইয়ের নেতৃত্বে মধু, বাহাদুর ও সুমেল তাকে পিটিয়ে গুরুত্বর জখম করে। এতে তার মাথায় আঘাত পান। পরে স্বজনেরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত স্কুল শিক্ষক মোস্তাফিজুর রহমান বলেন, স্কুলে যাওয়ার পথে তারা আমার গলায় গামছা পেঁচিয়ে এলোপাথাড়ি ভাবে কাঠের বাটাম দিয়ে মারধর করে। আমি এ ঘটনার বিচার চাই।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ আশরাফুল ইসলাম বলেন, আহত শিক্ষকের গলা ও মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
এ বিষয়ে অভিযুক্ত আঃ হাই প্রামাণিকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফয়সাল আহসান বলেন, এঘটনায় আহত শিক্ষকের বড় ভাই হামিদুর রহমান বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।