পুনম পান্ডের ছবি নিয়ে ফের বিতর্ক

পুনম পান্ডে আর বিতর্ক যেন সমার্থক। পুনমের কাজ মাত্রই বিতর্কের বারুদে আগুন। সে আগুন অবশ্য পুনম নিজেই। বিতর্ককে নিজের সঙ্গে জড়িয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচারের আলো কেড়ে নিতে জানেন এই মডেল নায়িকা। এবার জ্যাকেট পরার ভিডিও দেখিয়েই মাত করলেন তিনি।

কটাই বা সিনেমা করেছেন! পুনমের অতিবড় ফ্যানও মনে করে হয়তো নাম বা সংখ্যা বলতে পারবেন না। কিন্তু পুনমকে ইন্টারনেটে চেনেন না এমন লোক নেই। পুনমই বারেবারে চেনান নিজেকে।

এই কোনও ক্রিকেটারের জন্য নগ্ন হবেন বলে প্রতিশ্রুতি দিচ্ছেন, তো এই রাহুল দ্রাবিড়কে জন্মদিনে শুভেচ্ছা জানাতে আবছায়ায় অর্ধনগ্ন হয়ে শোরগোল ফেলছেন। এসব পুনমের কাছে একরকম জলভাতই বলতে হবে।

পাবলিক রিলেশনের দিক থেকে দেখলে পুনম এ বিষয়ে চ্যাম্পিয়নই বলতে হবে। যে ক্রিসমাসে সকলে আপন আনন্দে মেতে ওঠেন, সেখানেও পুনম নিজের দিকেই সকলকে ঘুরিয়ে নিয়েছিলেন। জিঙ্গল বেলসের বদলে এনেছিলেন জিঙ্গল বুবস ভিডিও। সে ভিডিও রীতিমতো সাড়া ফেলেছিল। অশ্লীলতার অভিযোগও উঠেছিল।

গতবছর তাই সাদা-কালো-আবছায়ায় নিজের শরীরকে মেলে ধরেছিলেন। তাতেও সাড়া ফেলেছিলেন বিস্তর। সুতরাং পুনম জানেন, কখন কী করতে হয়। কী করে সকলের দৃষ্টি আকর্ষণ করতে হয়, সে বিষয়ে তার থেকে দড় বোধহয় আর কেউ নন।

শীত শেষের মরশুমে ফের উষ্ণতা বাড়িয়ে দিলেন পুনম। সৌজন্যে একটি ডেনিম জ্যাকেট। কিন্তু সামান্য জ্যাকেট আর কতটুকু জানে! স্বভাবগুণে সে উষ্ণতা দেয় বটে, কিন্তু আবেদন আর যৌনতার ককটেলে যে জ্যাকেটের অছিলাতেও আঁচ চড়ানো যায়, তা তো শুধু পুনমই জানেন। ফলত তিনি কী করলেন?

তুললেন একটি ভিডিও। মাত্র কয়েক সেকেন্ডের। কিন্তু ওই কয়েক সেকেন্ডই পুনমের থেকে চোখ ফেরাতে পারছেন তার ফ্যানরা। বোতাম খোলা জ্যাকেটের ওপারে বিপজ্জনকভাবে স্পষ্ট পুনমের বিভাজিকা। তার বক্ষযুগলের হাতছানি। সামনে সেলফি ক্যামেরা যেন দর্শকের দৃষ্টি হয়েই সেদিকে তাকিয়ে অপলক। আর সেই সামান্য ভিডিওতেই যে যৌনতার আবেশ ছড়িয়ে দিয়েছেন পুনম, নেটিজেনরা তাতেই মোহাবিষ্ট।