পুলিশের অভিযানে ৬ কেজি গাঁজা সহ মহিলা মাদক ব্যবসায়ী আটক

নওগাঁর বদলগাছী থানার কোলা ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ মোছাঃ বিজলী আক্তার নামে এক মহিলাকে আটক করেছে বদলগাছী থানা পুলিশ। শুক্রবার রাতে কোলা ইউনিয়নের খামার আক্কেলপুর গ্রামের মৃত আক্কেল হাজীর ছেলে আবুল কালাম আজাদ এর দোতলা পাকা বাড়ী থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মোছাঃ বিজলী আক্তার নওগাঁ জেলার পত্নীতলা থানার কাদিয়াল পশ্চিমপাড়ার নজরুল ইসলামের মেয়ে এবং বদলগাছী থানার মাসিমপুর গ্রামের মৃত আফসার আলী ছেলে তানজীদ হোসেন বিজয় এর স্ত্রী। তারা কিছুদিন যাবত আবুল কালাম আজাদের বাড়িতে ভাড়া থেকে মাদকের ব্যবসা চালায় বলে জানা যায়।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহবুবুর রহমান জানান, তানজীদ হোসেন ওরফে বিজয় নামে এক মাদক ব্যবসায়ী তার ভাড়া বাড়ীতে বিক্রির উদ্দেশ্যে গাঁজা রেখেছে এমন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) মেহেদী হাসান সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ সেখানে অভিযান চালানো হয়।

অভিযানকালে পলিথিনে মোড়ানো ০১ (এক) কেজি করে ৬টি প্যাকেটে মোট ০৬ (ছয়) কেজি গাঁজাসহ মোছাঃ বিজলী আক্তারকে আটক করা হয়। এসময় ধৃত আসামীর স্বামী তানজীদ হোসেন ওরফে বিজয় পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারে চেষ্টা চলমান রয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা করা হয়েছে। ধৃত আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।