প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে বিশাল মিছিল করেন ঈশ্বরগঞ্জের জননেতা আবদুছ ছাত্তার

স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উনার সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহে শুভ আগমন উপলক্ষে (৯ মার্চ) বৃহস্পতিবার বিকালে ঈশ্বরগঞ্জের উপজেলা শহরে বিশাল মিছিল অনুষ্টিত হয়েছে।

মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নেতৃত্ব দেন বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মু্ক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব মোঃ আবদুছ ছাত্তার সাবেক এমপি। জননেতা আবদুছ ছাত্তার স্লোগানে বলেন “প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আগমন শুভেচ্ছা স্বাগতম.শেখ হাসিনার সরকার বারবার দরকার”। এ স্লোগানকে আওয়ামীলীগের নেতবৃন্দ এমনকি সকল সহযোগী সংগঠনের লোকজন মিছিলে মূখরিত করে তোলে।সার্বিক সহযোগীতায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ।

এসময় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম বুলবুল, সহ-সভাপতি সাবেক ভিপি মোঃ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম হারুন অর রশিদ (হারুন),সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব পলাশ গুণ, সহ দপ্তর সম্পাদক রুহুল আমিন রাহুল।

এছাড়াও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও পৌর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র মোঃ হাবিবুর রহমান হাবিব, আওয়ামীলীগ নেতা ও উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক মতিউর রহমান মতি, ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের সদস্য মোঃ মাহবুবুর রহমান মাহবুব, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক শহীদুল ইসলাম মাসুদ,যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম রবি,উপজেলা শ্রমিক লীগের আহবায়ক কায়সার ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা আহমেদ সহ আরো অনেকেই ছিলেন।