প্রভাববলয়মুক্ত থেকে জনগণকে সেবা দিতে হবে : ডিসি বগুড়া

আমরা জনগণের সেবক। জনগণের ভাষা বুঝে আমাদের সেবা দিতে হবে। পাশাপাশি আমাদের প্রভাববলয় মুক্ত থেকে জনগণের সেবা দিতে হবে। আমাদের দেশ কৃষি নির্ভরশীল। দেশের আমদনী নির্ভরতা কমাতে আশেপাশের জমিসহ সকল পতিত জমির সঠিক ব্যবহার নিশ্চিত করতে হবে। আমাদের নিজেদের ফসল উৎপাদনে সক্ষমতা বৃদ্ধি করতে হবে। বর্তমান সরকারের উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে কিছু দুষ্ট চক্র উন্নয়ন কাজে বাঁধা সৃষ্টি করছে। এই দুষ্ট চক্রকে কিছুতেই প্রশ্রয় দেওয়া যাবে না।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) বেলা ১২টার দিকে উপজেলা শহীদ হাফিজার রহমান অডিটোরিয়ামে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন বগুড়া জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম সম্পা’র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু। সভায় বক্তব্যে রাখেন আওয়ামীলীগ সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান মানিক, সহকারি কমিশনার ভূমি তাসনিমুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, ফাহিমা আক্তার, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মনজুরুল আলম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ তারক নাথ কুন্ডু, অধ্যক্ষ রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান ইসলাম শহীদ।

এসময় উপস্থিত ছিলেন সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সুশীল সমাজ, সাংবাদিকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ।

পরে উপজেলা পরিষদ এর অর্থায়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবে শিক্ষা উপকরণ, ক্রীড়া সামগ্রী এবং এবং ৩০ জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন। এছাড়াও তিনি ২টি উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন করেন।