বগুড়ার শিবগঞ্জে ইউপি নির্বাচন: বর্তমান চেয়ারম্যানসহ ৭ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

বগুড়ার শিবগঞ্জের ১১নং মোকামতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যানসহ ৭প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছে।

রবিবার বিকাল ৫টায় উপজেলা নির্বাচন অফিসসূত্রে জানা যায়, ১০জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান চেয়ারম্যান মোকলেসার রহমান খলিফা ও মাহমুদুল হাসান প্রার্থীতা প্রত্যাহার করেছে।

এছাড়াও ৫৩ মেম্বার প্রার্থীর ৫জন প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছে। তারা হলেন, ৮নং ওয়ার্ড বাবলু মিয়া, ৬নং ওয়ার্ড মেহেদুল ইসলাম নং ৯ওয়ার্ড হেবজুল বারী ফকির, ৯নং ওয়ার্ড মাহমুদুল হাসান মিঠু, ৬নং ওয়ার্ডে সুলতান মাহমুদ।

বর্তমানে চেয়ারম্যান পদে প্রার্থীতা বজায় থাকলো স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু সুফিয়ান, আব্দুল মালিক আকন্দ, জাকির হোসেন, মাসুদ রানা, আওলাদ চৌধুরী, সাইফুল ইসলাম,, আলহাজ্ব আব্দুল লতিফ সরকার ও আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আহসান হাবীব সবুজের।

প্রার্থীতা প্রত্যাহারের বিষয়ে মোকামতলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা মোকলেসার রহমান খলিফা বলেন, পারিবারিক সমস্যা ও শারীরিক অসুস্থতার জন্য প্রার্থীতা প্রত্যাহার করেছি।

প্রসঙ্গতঃ এ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮জন, সাধারণ সদস্য পদে ৪৮জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৭ জন আগামী ৫জানুয়ারীতে অনুষ্ঠিত নির্বাচনে অংশগ্রহণ করবেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা আনিসুর রহমান বলেন, মোকামতলা ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাদ নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে।