বগুড়ার শিবগঞ্জে উপজেলা পরিষদ কমপ্লেক্স নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

বগুড়ার শিবগঞ্জ উপজেলা পরিষদ কমপ্লেক্স নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এই নির্মান কাজের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন ৩৭ বগুড়া-২ (শিবগঞ্জ) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্।

নির্মান কাজটি এলজিইডি শিবগঞ্জ উপজেলার মাধ্যমে বাস্তবায়িত হচ্ছে। এটির ঠিকাদারী প্রতিষ্ঠান মের্সাস সাবরিনা এন্টারপ্রাইজ। প্রায় ছয় কোটি উনসত্তর লক্ষ টাকা ব্যয়ে হবে এই নির্মান কাজ সমাপ্ত করতে। এটিতে নান্দনিক প্রশাসনিক ভবন ও হলরুম নির্মান করা হবে।

এসময় আয়োজিত সূধী সমাবেশে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম সম্পা, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, উপজেলা প্রকৌশলী সিহাদুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান বাদশা, সাধারণ সম্পাদক এরফান আলী, রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, উপজেলা যুবসংহতির আহ্বায়ক হুসাইন শরীফ সঞ্চয়, কিচক ইউপি চেয়ারম্যান এবিএম নাজমুল কাদির শাহজাহান চৌধুরীসহ সরকারী কর্মচারী কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং আমন্ত্রিত সুধীবৃন্দ।

পরে সন্মানিত প্রধান অতিথি জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার স্টল পরিদর্শন করেন এবং শ্রেষ্ঠ স্টল ও সফল প্রজেক্ট প্রদর্শনের জন্য ক্ষুদে উদ্ভাবকদের পুরস্কৃত করেন।