বগুড়ার শিবগঞ্জে ফ্রি মেডিক্যাল ক্যাম্প করলো বিএনপি

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সহধর্মীনি বিশিষ্ট চিকিৎসক ডাঃ জোবাইদা রহমানের জন্মদিন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও জিয়া পরিবারের কল্যাণ কামনায় শিবগঞ্জ বিএনপির আয়োজনে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

১৮ জুন শনিবার বেলা ১১টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত বেতগাড়ী মীর শাহে আলম বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

৮ জন বিশেষজ্ঞ চিকিৎসক ডায়াবেষ্টিকস, হৃদরোগ, অর্থপেডিক, নাক-কান, গলা ও শিশু মেডিসিন বিষয়ে সহধীক রোগীদের ফ্রি ঔষধ এবং ব্যবস্থা পত্র প্রদান করা হয়। পরে বেতগাড়ী এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় এতিমদের মাঝে উন্নত খাবার পরিবেশন এবং বেগম জিয়ার সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন করেন ড্যাব বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ মো. ইউনুস আলী।

এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মীর শাহে আলম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এসএম তাজুল ইসলাম, বিএনপি নেতা আঃ করিম, আঃ ওয়ারেছ আলী, ফজলুর রহমান, মীর আবু জাকের মাকু, উপজেলা যুবদল নেতা আনোয়ারুল ইসলাম মুকুল, খালিদ হাসান আরমান, মেহেদী হাসান তমাল, আবু শাহীন, স্বেচ্ছাসেবক দল নেতা মাসুদ রানা মাছুম, রায়হানুল হক রনি, শাহীনুর ইসলাম, ছাত্রদল নেতা বিপুল রহমান, মীর মুন, আল-আমিন প্রমুখ।