বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেছেন পপি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবদেন করছেন ১৪৮ ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি।

রোববার (১৪ জানুয়ারি) দুপুরে দলীয় নেতা-কর্মী, সমর্থক ও জনপ্রতিনিধিদের নিয়ে পৌর শহরের বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

এসময় গণমাধ্যমকর্মীদের সাথে কথা বলেন নিলুফার আনজুম পপি। তিনি বলেন, আজকে আমাদের গৌরীপুরের একটি আনন্দের দিন। অনেক পরিশ্রম ও অনেক চড়াই উতরাই পার হয়ে আজকে আমাদের এই বিজয় নিশ্চিত হয়েছে। গৌরীপুরের সর্বস্তরের জনগণ, সকল ভোটার এবং দলমত নির্বিশেষে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।

আমরা সমস্ত প্রতিকূলতাকে এবং চ্যালেঞ্জ মোকাবিলা করে সামনের সোনালি ভবিষ্যতের এগিয়ে যাবো। গৌরীপুরের মানুষের যে চাহিদা, যে অভিব্যক্তি এবং তাদের যে প্রয়োজন। সেগুলোকে মাথায় রেখে আশা করবো আমাদের গৌরীপুরকে স্মার্ট ডিজিটাল গৌরীপুর হিসাবে গড়ে তোলার জন্য।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ও আব্দুল মুন্নাফ, সহনাটি ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন কাদের রুবেল, মাওহা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আল ফারুক, গৌরীপুর ইউপি চেয়ারম্যান হযরত আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক কামাল হোসেন, গৌরীপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আব্দুল আওয়াল খান পাঠান প্রমুখ।