বরিশালের মানুষ আর লাঞ্ছিত বঞ্চিত হবে না -খোকন সেরনিয়াবাত

জাতীয় ফেডারেশন ও ট্রেড ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর ভাগ্নে আওয়ামী লীগ মনোনীত আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন এর নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।

১৫ মে সোমবার সন্ধ্যা ৬ টায় বরিশাল নগরীর বগুড়া রোডস্থ অক্সফোর্ড মিশন হাইস্কুলের বিপরীতের ক্রাউন কনভেনশন হলে জাতীয় ফেডারেশন ও ট্রেড ইউনিয়নের আয়োজনে অনুষ্ঠিত সভায় এ্যাডঃ কে.বি.এস আহমেদ কবিরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন এর নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেন, আমাকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালের উন্নয়নের জন্য প্রেরণ করেছেন।

আমি বরিশাল নগরবাসীর জন্য আসন্ন সিটি নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হতে পারলে সিটি কর্পোরেশন হবে নগরবাসীর জন্য উন্মুক্ত। নগরবাসিদের কাধে অতিরিক্ত করের বোঝা চাপানো হবে না।
সুপরিকল্পিতভাবে নগরায়ণ করা হবে।

নগরবাসিদের সকল সমস্যা চিহ্নিত করে পর্যায় ক্রমে নগরবাসিদের সাথে নিয়েই নতুন বরিশাল গড়বেন।তিনি মতবিনিময় সভায় উপস্থিত সকলের উদ্যেশ্য করে বলেন,বরিশাল নগরবাসিদের বরিশালের মানুষ আর লাঞ্ছিত বঞ্চিত হবে না।

তিনি বরিশালের উন্নয়নের স্বার্থে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোয়া বরিশালের জনগণের কাছে পৌঁছে দিতে নৌকার পক্ষে থাকার আহবান জানান।

অনুষ্ঠিত মতবিনিময় সভায়, প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন, বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড আফজালুল করীম, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য এ্যাডঃআনিস উদ্দিন আহমেদ শরীফ,
বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, অনুষ্ঠানের পরিচালনায় ছিলেন জাতীয় শ্রমিক ফেডারেশনের সভাপতি এস.এম.জাকির হোসেন, জাতীয় শ্রমিক লীগের বরিশাল জেলার সভাপতি মোঃশাহজাহান হাওলাদার, বরিশাল নৌযান শ্রমিক ফেডারেশনের সভাপতি শেখ আবুল বাসেম, দি ইউ সি’র সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন মোল্লা, জাতীয় শ্রমিক জোটের আহবায়ক মোঃ মোসলেম সিকদার প্রমূখ।