বরিশাল জেলা কমিটির বর্ধিত সভায় জেলা সম্মেলনের তারিখ নির্ধারন ও সদস্যকার্ড বিতরণ অনুষ্ঠিত

গতকাল (১০ এপ্রিল) সকাল ১০টায় ২ নং ব্রান্ড কম্পাউন্ড রোডে, বরিশাল বাংলাদেশ কৃষক ফেডারেশন ও বাংলাদেশ কিষাণী সভার,বরিশাল জেলা কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় রুনা লায়লার সভাপতিত্বে ও সঞ্জীব সিংহ বর্মন এর পরিচালনা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি কমরেড বদরুল আলম ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক ফেডারেশনের সাধারণ সম্পাদক জায়েদ ইকবাল খান, অতিথি হিসেবে বক্তাব্য রাখেন বরিশাল ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন সভাপতি মোঃআলম খান,আরো বক্তব্য রাখেন নাহার পারভীন রুনু, সেলিনা পারভীন, জামান আকন, মিঠু ঘরামী, মৃনাল কান্তি বিশ্বাস প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,বরিশাল জেলার সংগঠনকে শক্তিশালী করতে হলে সদস্য সংগ্রহের অভিযান অব্যাহত রাখতে হবে। তিনি বরিশাল জেলার সকল খাস জমি ও খাস চর প্রকৃত ভূমিহীনদের চিহ্নিত করে বন্দোবস্ত দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আহবান জানান।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২৮শে মে বরিশাল জেলা শাখার সম্মেলন প্রস্তুতি কমিটি রুনা লায়লাকে আহবায়ক ও সঞ্জীব সিংহ বর্মনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষনা করা হয়।

প্রধান অতিথি ও বিশেষ অতিথি বাংলাদেশ কৃষক ফেডারেশন ও বাংলাদেশ কিষাণী সভার জেলা কমিটির বিভিন্ন স্তরের নেতাকর্মীদের মাঝে সদস্যকার্ড বিতরণ করেন।