বাংলাদেশ থেকে বেকার দূর করার লক্ষে বরগুনা জেলায় তিন মাস ব্যাপী ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়

বাংলাদেশ ব্যাংকের সহযোগিতায় ফারিয়া লারা ফাউন্ডেশনের আয়োজনে তিন মাস ব্যাপী ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ আজ অনুষ্ঠিত হয় এই প্রশিক্ষণে যা যা শিক্ষা প্রদান করা হবে তা হলে গ্রাফিক্স ডিজাইন,ডিজিটাল মার্কেটিং,ওয়েব ডিজাইনের কাজ শিখানো হবে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিয়া।

সভাপতিত্তো করেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন খান প্রকল্প পরিকল্পনা ও বাস্তবায়ন ও মূল্যায়ন কমিটি ফারিয়া লারা ফাউন্ডেশন আরো উপস্থিত ছিলেন বরগুনা জেলা চ্যানেল 24 এর জেলা প্রতিনিধি আবু সালে ও গ্লোবাল টেলিভিশন এর বরগুনা জেলা প্রতিটি হিমাদ্র শেখর কেশব আরো উপস্থিত ছিলেন ফারিয়া লারা ফাউন্ডেশনের ফ্রিল্যান্সিং প্রশিক্ষক ও প্রশিক্ষণর্থী উক্ত অনুষ্ঠানে বক্তৃতা রাখেন বরগুনা সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ শামীম মিয়া।

তিনি বলেন যে ফারিয়া লারা ফাউন্ডেশনের এমন একটি উদ্যোগ গ্রহণ করেন যে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ শিখে বাংলাদেশি হাজার হাজার যুবক যুবতী বেকারত্ব দূর করতে পারবে তিনি আরো বলেন ফাউন্ডেশন এর মাধ্যমে অনেক যুবক তারা তাদের কর্মসংস্থান খুঁজে পাবে ধন্যবাদ ফারিয়ালারা ফাউন্ডেশনকে এমন উদ্যোগ গ্রহণ করার জন্য। আরো বক্তৃতা রাখেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন খান প্রকল্প পরিকল্পনা ও বাস্তবায়ন ও মূল্যায়ন কমিটি ফেরিওয়ালারা ফাউন্ডেশন।

তিনি বলেন যে আমরা এ যাবত এই ফারিয়ার ফাউন্ডেশন থেকে চারটি ব্যাচ বের করছি ফ্রিল্যান্সিং বিষয় প্রশিক্ষণ দিয়ে এবং প্রত্যেকেটা ব্যাচ থেকে অনেক প্রশিক্ষণর্থী ভালো কর্মসংস্থান খুঁজে নিয়েছি আশা করি তোমরা যারা পঞ্চম বেজে আসো প্রত্যেকেই ভালো কোন কর্মসংস্থান খুঁজে নিবা ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ গ্রহণ করে এবং তোমাদের সর্বপ্রকার সাহায্য সহযোগিতা ফারিয়া লারা ফাউন্ডেশন করবে তিনি এমন প্রতিশ্রুতি দেন।