বাগেরহাটের শরণখোলায় যুবককে পিটিয়ে পা গুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষরা

বাগেরহাটের শরণখোলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষরা মামুন ফরাজী(৩৪) নামে এক যুবককে পিটিয়ে একটি পা গুড়িয়ে দিয়েছে। গুরুতর আহত মামুনকে প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ১০ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের পূর্ব খোন্তাকাটা গ্রামে।

মামুন ফরাজীর ভাই মিলন ফরাজী জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের পূর্ব খোন্তাকাটা গ্রামের প্রতিবেশী নাছির ফরাজীর পুত্র মেহেদী ফরাজীর মায়ের সাথে তার মায়ের কথার কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রাতে মেদেহী ফরাজীর নেতৃত্বে জাহাঙ্গীর ফরাজী, আলমগীর ফরাজী, মিলন ফরাজী ও সিদ্দিক ফরাজী সংঘবদ্ধ হয়ে মামুনকে রাস্তায় একা পেয়ে লোহার রড় ও লাঠি দিয়ে সন্ত্রসী স্টাইলে পিটিয়ে বাম পা গুড়িয়ে দেয় এছাড়া তার ডান পা ও আংশিক ও একটি হাতের কিছু অংশ যখম করে। পরে তার চিৎকারে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা ছুটে আসলে ওরা পালিয়ে যায়।

পরে পরিবারের লোকজন তাকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার কিছুটা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
মিলন ফরাজী আরও জানায় ওই সংঘবদ্ধ গ্রুপটি এতো বেপরোয়া যে, এর আগেও অন্য একটি ঘটনায় তার বড় ভাই বাদল ফরাজীর একটি চোখ আঘাত করে নষ্ট করে দিয়েছিল।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি সদস্য মোঃ নাসির শরিফ ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, সংঘবদ্ধ ওই গ্রুপটি একটু বেপারোয়া তাদের বিষয় ইউপি চেয়ারম্যানের কাছে বিস্তারিত জানানো হবে।

শরণখোলা থানা অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন বলেন, মারামারির ঘটনাটি তিনি শুনেছেন। তাকে চিকিৎসা নেয়ার পরামর্শ দেয়া হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।