বাগেরহাটের শরনখোলায় দুই মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ, আহত দুই

বাগেরহাটের শরণখোলায় দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই চালক গুরুতর আহত হয়েছে। ৮ মার্চ রাত সাড়ে ৭টার দিকে সাইনবোর্ড-শরনণখোলা আঞ্চলিক মহাসড়কের তাফালকাড়ী বাসষ্ট্যান্ড সংলগ্ন ডেসটিনি টাওয়ার এলাকায় ঘটনাটি ঘটে। আহতদের শরণখোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হাসপাতাল সূত্র ও প্রত্যক্ষদর্শী আরাফাত মৃধা জানায়, উপজেলার নলবুনিয়া গ্রামের আঃ মজিদ হাওলাদারের পূত্র সোহাগ হাওলাদার (৪০) (বাজাজ সিটি ১০০, বাগেরহাট-হ-১১-৮২৯৬) দ্রুত গতিতে তাফালবাড়ী থেকে রায়েন্দা অভিমূখে যাচ্ছিল। এসময় রায়েন্দা থেকে তাফালবাড়ী অভিমূখী উপজেলার লাকুড়তলা গ্রামের মিলন চাপরাশীর পুত্র নাইমুল (৩৫) (নম্বরবিহীন বাজাজ প্লাটিনা গাড়ীটি) দ্রুতগতিতে সাইনবোর্ড শরনণখোলা আঞ্চলিক মহাসড়কের তাফালবাড়ী বাসষ্ট্যান্ড সংলগ্ন ডেসটিনি টাওয়ার এলাকায় মুখোমুখি সংঘর্ষ ঘটলে উভয়ই গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহায়তায় তাদেরকে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে, ড্রাইভার সোহাগের চোখে মারাত্মক জখম হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. তাহসিনা হক জানান, আহত দুজনের মধ্যে সোহাগের আঘাত গুরুতর। তার বাম চোখে আঘাতের অবস্থা গুরুতর। তাই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।