ভোলায় জাবালে নূর মাদরাসার অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট উপশহরে জাবালে নূর মডেল মাদ্রাসার উদ্যোগে আয়োজিত অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে।

শনিবার (৪ মার্চ) সকাল নয়টা থেকে একটানা দুপুর একটা পর্যন্ত এ অনুষ্ঠানে শিক্ষার্থীদের প্রতিভাদীপ্ত প্রদর্শনী উপস্থাপন, কবিতা আবৃত্তি, ইসলামীসংগীত পরিবেশন মুগ্ধতায় বিমোহিত করে রাখে উপস্থিত সকলকে। ইংরেজী ও আরবীতে শিক্ষার্থীদের বক্তৃতা আমন্ত্রিত অতিথি ও উপস্থিত দর্শকদের ব্যাপক প্রশংসা পায়।

আলোচনা পর্বে শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন, জাবালে নূর মডেল মাদরাসার পরিচালক হাসান সিকদার। আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, দেবীপুর ইসলামীয়া ফাযিল মাদরাসার প্রিন্সিপ্যাল মো. আব্দুল হাই, ফুলকাচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামাল উদ্দিন, কাচিয়া সিকদারহাট দাখিল মাদরাসার সুপার মাও. মো. আখতারুজ্জামান, রহমানিয়া দাখিল মাদরাসার সহ সুপার মাও. তসলিম উদ্দিন, মনিরাম বিজ্ঞান স্কুলের শিক্ষক মো. শরীফ, মো. রবিউল হাসান ভুট্টো হাওলাদার প্রমূখ। মটিভেশনাল বক্তব্য রাখেন, কবি ও লেখক ডা. গাজী মো. তাহেরুল আলম।

অনুষ্ঠান হৃদয়গ্রাহী উপস্থাপনায় ছিলেন মাদরাসার শিক্ষক।আনন্দমুখর অনুষ্ঠানটি পুরস্কার বিতরণ ও দোয়া মোনাজাতের মধ্যদিয়ে সমাপ্তি হয়।