মডেল প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জের নতুন কমিটি গঠন

চাঁপাইনবাবগঞ্জের অন্যতম প্রেসক্লাব ‘মডেল প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জ’-এর কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) বেলা ১২টায় বিশ্বরোডে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সভায় সদস্যদের সর্ব সম্মতিতে এ কমিটি গঠন করা হয়।

সভায় জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘জেপি নিউজ ২৪ ডটকম’ এর জেলা প্রতিনিধি মো. রবিউল আলম টুটুলকে সভাপতি ও স্যাটেলাইট টিভি চ্যানেল বাংলাভিশনের জেলা প্রতিনিধি এস এম সাখাওয়াত জামিল দোলনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়াও নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সেতাউর রহমান (রাজধানী টিভি), সহ-সম্পাদক হাবিবুল্লাহ সিপন (সম্পাদক- নাচোল নিউজ), সাংগঠনিক সম্পাদক জারিফ হোসেন (দৈনিক নবচেতনা), অর্থ ও দপ্তর সম্পাদক ইয়াসিন আরাফাত (স্বদেশ বিচিত্রা), তথ্য ও প্রচার সম্পাদক সফিকুল ইসলাম (ঢাকার ডাক) এবং নির্বাহী সদস্য আমিনুল হক (খবরপত্র)।

নবনির্বাচিত সভাপতি মো: রবিউল আলম টুটুলের সভাপতিত্বে সভায় সদস্য শাহাদাত হোসেন (সবুজ নিশান), হানিফ মেহমুদ (দিনের কন্ঠ), জাহিদ হাসান (আমাদের মাতৃভূমি), আসাদুল্লাহ সনি (মুভি বাংলা টিভি) ও আবু হানজালা (আলোকিত প্রতিদিন) উপস্থিত ছিলেন। নবনির্বাচিত কমিটিকে বরণ করে নেন সদস্যগণ।

উল্লেখ্য, ২০১৯ সালের ১ জানুয়ারি মডেল প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জ গঠিত হয়। ৪র্থ বারের মত নির্বাচিত এ কমিটি গঠনতন্ত্র অনুযায়ী দুই বছর দায়িত্ব পালন করবে।