গোপালগঞ্জের মুকসুদপুরে জমি বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার মোচনায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপেক্ষর হামলায় মোহসিন শেখ (৪৫) নিহত হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় মোচনা বাজার এলাকায় জমি সংক্রান্ত বিরোধের প্রতিপক্ষের সাথে সংঘর্ষের সৃষ্টি হলে সে গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ মেডিকেলে প্রেরণ করে। গোপালগঞ্জ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মোহসিন শেখ মোচনা গ্রামের মোতালেখ শেখের ছেলে। মুকসুদপুর থানার ওসি মোহাম্মদ আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, উপজেলার মোচনা বাজারের পূর্ব পাশে মহসিন শেখ এর সঙ্গে একই এলাকার দেলোয়ার চোকাদার (৪৫), সোরো চোকদার (৩৮), সাগর চোকাদার (২৭), সোহাগ মন্ডল (৩৫), আনোয়ার খান (৪৫) এর সাথে জমিজমা সংক্রান্তের জেরে বাকবিতন্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে দেশীয় অস্ত্র দিয়ে মহসিন শেখকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরবর্তীতে মহসিন শেখ এর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করাহলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করে।

মুকসুদপুর থানার ওসি মোহাম্মদ আশরাফুল আলম জানান, উপজেলার মোচনায় জমিজমা সংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলায় মোহসনি শেখ আহত হন। পরে তাকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনে। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ মেডিকেলে প্রেরণ করেন। গোপালগঞ্জে মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্ট চলছে। এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে আছে।