ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আওয়ামীলীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন ত্যাগী নেতা আবদুছ ছাত্তার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ৭-ই জানুয়ারি অনুষ্টিত হবে।এরই অংশ হিসেবে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ মোঃ আবদুছ ছাত্তার সাবেক এমপি১৫৩,ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনে আওয়ামীলীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

(১৯ নভেম্বর) বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামীলীগের২৩,বঙ্গবন্ধু এভিনিউ হতে জননেতা আবদুছ ছাত্তার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের তৃনমুলের নেতা-কর্মিদের সাথে নিয়ে কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যালয়ে যান।

এসময় বর্ষীয়ান রাজনীতিবিদ আবদুছ ছাত্তার সাংবাদিকদের বলেন আমি ঈশ্বরগঞ্জের সংসদীয় আসন থেকে আওয়ামীলীগের মনোনীত দু’বার এমপি হয়ে যে দৃশ্যমান উন্নয়ন করেছি। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাকে নৌকার মনোনয়ন দিলে ব্যাপক জনসমর্থনে বিজয়ী হবো।

(ইনশাআল্লাহ) এসময় উপজেলা আওয়ামীলীগের কোষাধক্ষ ও উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক মতিউর রহমান মতি, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম মাসুদ, উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য ও আঠারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুবের আলম কবির রুপক, ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের সম্মানিত সদস্য মোঃ মাহবুবুর রহমান মাহবুব, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক কামরুল হাসান জুয়েল, দেলোয়ার জাহান মামুন, পৌর যুবলীগের সভাপতি মোঃ আশরাফুল আলম সুমন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রানা আহমেদ সহ অন্যান্য নেতাকর্মিরা পাশে ছিলেন।