ময়মনসিংহের গৌরীপুরে তিনতলা বাসার ফ্ল্যাটের দরজা ভেঙ্গে চুরি

ময়মনসিংহের গৌরীপুরে গজন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ইসরাত জাহান লাকীর তিন তলা ফ্ল্যাট বাসার দরজা ভেঙ্গে চুরি করে স্বর্নালংকার চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার পর খেকে দুপুর ১২টার মধ্যে গৌরীপুর পৌরসভার বাড়ীওয়ালাপাড়া মহল্লায় এ ঘটনাটি ঘটেছে। দুপুরে গৌরীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা গেছে, গৌরীপুর পৌরসভার বাড়ীওয়লাপাড়া মহল্লাহর চারতলাবিশিষ্ট ফ্ল্যাট বাসার তিন তলার ফ্ল্যাটে ছেলে ও মেয়েকে নিয়ে ভাড়া থাকেন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ইসরাত জাহান লাকী। তার স্বামী তানভীর আল ইসলাম গাজীপুরের টঙ্গী এলাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।

ঘটনার সময় কেউ বাসায় ছিলেন না। ঘটনার দিন লাকী সকাল ৯.১৫ মিনিটে বাসার দরজায় তালা লাগিয়ে বিদ্যালয়ে চলে যান। চারতলার ফ্ল্যাটের দরজার বাইরে ছিটকিনি আটকিয়ে দেয়। চারতলার ফ্ল্যাটের ভাড়াটিয়া জানালা দিয়ে ছোট বাচ্চাকে ডেকে দরজার ছিটকিনি খুলে নিচে নেমে দেখে তিনতলা ফ্ল্যাটের দরজা খোলা। এসময় তিনতলার ফ্ল্যাটে কোন সাড়া শব্দ না পেয়ে চারতলার ভাড়াটিয়া মোবাইল ফোনে কল দিয়ে জানালে ওই শিক্ষিকা দুপুরে সাড়ে বারোটায় বাসা এসে দেখেন ফ্ল্যাটের দরজা ভাঙ্গা ও খোলা, ওয়াল সুকেস, ড্রেসিং টেবিলের ড্রয়ার খোলা, ভিতরের রুমের আলমারী, ওয়াড্রব খোলা এবং জিনিসপত্র, কাপড়-চোপড় পুরো ফ্ল্যাটজুড়ে এলোমেলো অবস্থা পড়ে রয়েছে। আলমারীর ড্রয়ার থেকে ৩ জোড়া স্বর্নের কানের ফুল ও ২টি আংটি নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ১ লাখ টাকা।
চারতলা ফ্ল্যাটের ভাড়াটিয়া আতিকুর রহমান জানান, সকালে আমার ফ্ল্যাটের দরজায় বাইরে থেকে ছিটকিনি লাগানো ছিলো। আমি জানালা দিয়ে দুটি বাচ্চাকে ডেকে দরজার বাইরের ছিটকিনি খুলে উনার স্ত্রী বের হয়ে দেখেন তিন তলা ফ্ল্যাটের দরজা খোলা। প্রথমে দরজা খোলা থাকার বিষয়টি বুঝতে না পারলেও পরে দ্বিতীয়বার গিয়ে দেখেন দরজা ভাঙ্গা। এটা দেখে ওই শিক্ষিকাকে মোবাইল ফোনে কল দিয়ে জানান তিনি।
শিক্ষিকা ইসরাত জাহান লাকী জানান, ফ্ল্যাটের দরজা খোলার বিষয়টি মোবাইল ফোনে জানার পর বিদ্যালয় থেকে এসে দেখি দরজা ভাঙ্গা। দরজার তালা খোলার চেষ্টা করেছিলো। খুলতে না পেরে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে স্বর্নের ৩ জোড়া কানের ফুল ও ২টি আংটি নিয়ে যায় আর সব আসবাবপত্র খুলে জিনিসপত্র, কাপড়-চোপড় এলোমেলো করে রেখে যায় এবং দরজার সামনে মাথার একটি পাগড়ি রেখে যান। বিষয়টি থানায় জানানোর পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন চন্দ্র রায় বলেন, চুরির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।