ময়মনসিংহে পিক-আপ ভ্যান ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

ময়মনসিংহের গৌরীপুরে পিকআপ ভ্যানের সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে শরিফ মিয়া (২৮) নামে স্থানীয় এক মোটর সাইকেল আরোহী যুবক নিহত হয়েছে।
শুক্রবার (১৭ নভেম্বর) দুপুরে গৌরীপুর-শাহগঞ্জ আঞ্চলিক সড়কের দাড়িয়াপুর এলাকায় এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটেছে।

নিহত যুবক উপজেলার বোকাইনগর ইউনিয়নের মিরিকপুর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে। তিনি একজন ধান ব্যবসায়ী ছিলেন। শরিফের মৃত্যুতে তার পরিবারের সদস্যদের মাঝে বইছে শোকের মাতম। এলাকায় বিরাজ করছে শোকের ছায়া।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন শরিফ মিয়া মোটর সাইকেলযোগে বাড়ি থেকে গৌরীপুর শহরের উদ্দেশে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তিনি মারাত্মক আহত হন। স্থানীয় লোকজন আহত যুবককে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ভূটিয়ারকোনা বাজারের স্থানীয়রা জানান ঘটনারদিন বিকেলে দাড়িয়াপুরের উত্তেজিত জনতা ভূটিয়ারকোনা বাজারের এক মনোহরী ব্যবসায়ীর দোকান ও ঘাতক পিকআপ ভ্যানে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আসে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ঘাতক চালক পালিয়ে গেলেও পিক-আপ ভ্যানটিকে আটক করা হয়েছে। এই ঘটনার আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।