ময়মনসিংহ সদরে যুব ফোরাম গঠনে সদস্য নির্বাচন সভা অনুষ্ঠিত

ময়মনসিংহের সদর উপজেলায় যুব ফোরাম গঠনের লক্ষ্যে সদস্য নির্বাচন সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) এসডিসি’র অর্থায়নে ও স্বাবলম্বী উন্নয়ন সমিতির উদ্যোগে ময়মনসিংহ মহাবিদ্যালয় প্রাঙ্গণে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় ময়মনসিংহ মহাবিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান এফ এম রফিকুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অধ্যক্ষ এসএম শফিকুল হায়দার।

তিনি তার বক্তব্যে বলেন, যুবদের সক্রিয় করা না গেলে জাতীয় উন্নয়ন সম্ভব নয়। উন্নয়নের যাত্রায় যুবদের সক্রিয় করতে আস্থা প্রকল্প কাজ করবে বলে আমরা বিশ্বাস করি।

ময়মনসিংহ জেলার আস্থা প্রকল্পের ফিল্ড অফিসার আফরোজা আক্তার কনার সঞ্চালনায় বক্তব্য দেন আস্থা প্রকল্পের জেলা কো-অর্ডিনেটর ইমন সরকার, যুব প্রতিনিধি শুভ্র বর্মন, নুসরাত জাহান, কনক জাহান, রেজাউল করিম, ছাব্বির হোসেন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, জাতীয় যুবনীতি-২০১৭ এর আলোকে তৃণমূল পর্যায়ে বিভিন্ন প্রান্তিক যুবগোষ্ঠীর নারী-পুরুষদের সমাজ ও দেশের উন্নয়ন, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা, সন্ত্রাসমুক্ত একটি সহনশীল ও অহিংস সমাজ গঠনে যুবদের সম্পৃক্ত করতে হবে। পাশাপাশি একটি অন্তর্ভুক্তিমূলক সমাজ গঠনে যুবদের সাথে বয়স্কদের মিলবন্ধন তৈরি করে যুব নেতৃত্বের বিকাশ ঘটাতে হবে।